Saturday, November 16, 2013

বান্ধবি চোদা বউ এর ক্লোজ বন্ধবি


একদিন সীমা ঢাকাতে ওর বড় বোনের বাসায় বেড়াতে আসলঢকায় থাকবে বেশ কয়েকদিনআমাদের বাসায়ও নাকি দুই তিন দিনের জন্য বেড়াতে আসবেআমার অফিস ট্যুরের প্রোগ্রাম পড়লপটুয়াখালীতে যেতে হবে ৬/৭ দিনের জন্যযেদিন আমি ট্যুরে যাব সেইদিন সীমা আমার বাসায় এলআমি ব্যাগ ট্যাগ নিয়ে সোজা অফিসে চলে গেলাম পরে পটুয়াখালীতে


অফিসে গিয়ে শুনলাম, ট্যুর প্রোগ্রাম বাতিলট্যুরে যাওয়া হল নাসন্ধ্যায় বাসায় চলে এলামবাসায় আমাকে দেখে আমার বউ তো অবাকবললাম ট্যুর বাতিল হয়েছেআমার বউ আর সীমা খুবই খুশি হল, বলল আমরা সবাই মিলে মজা করতে পারব
রাতে খাওয়া দাওয়া করে আমরা গল্প করতে শুরু করলামআমার বউএর অনুপস্থিতিতে সীমা আমাকে একবার বলল, আপনি খুবই হ্যান্ডসামউত্তরে আমিও বললাম তুমিও অনেক কিউট আর সেক্সিসীমা মুচকি হেসে বলল, তাই নাকি? আমিঃ হ্যাঁ
রাতে আমাকে খাটে শুতে হলসীমা আর আমার বউ শুয়ে পড়ল নিচে তোশক পেতেআমার বউ ম্যাক্সি আর সীমা সালোয়ার কামিজ পড়েছেদুই বান্ধবি গল্প করছিল এইভাবেঃ
সীমাঃ তোদের অসুবিধা করলাম
বউঃ কিসের অসুবিধা?
সীমাঃ তোকে নিচে শুতে হল
বউঃ আমার ভালই লাগছে
সীমাঃ (আস্তে করে) যদি তোদের করতে ইচ্ছে করে?
সীমাঃ করব
সীমাঃ আমি দেখে ফেললে?
বউঃ দেখলে দেখবি
সীমাঃ শাহানার জন্য তোদের অসুবিধা হয় না?
বউঃ না
সীমাঃ শাহানা কি দেখেছে কখনো?
বউঃ অনেক দেখেছেএখনতো শাহানার সামনে করিওকে দেখিয়ে দেখিয়ে করতে আলাদা মজা আছে
সীমাঃ তোর জামাই শাহানাকে কি কিছু করে?
বউঃ ও খুব ভালোএগুলো কিছু করে না, কোন আকর্ষন নেই
সীমাঃ ও! আচ্ছা!

সীমা আর আমার বউ মনে করেছে আমি ঘুমিয়ে গেছিকিন্তু আমি চুপ করে শুনছি ওদের কথাবার্তা
বউঃ তোদের সেই খালেদ ভাইয়ার খবর কি?
সীমাঃ এখন আমি আর ধরা দেই না, ভেবেছে আমি ওকে বিয়ে করব
বউঃ বিয়ে করবিনা?
সীমাঃ না
বউঃ তুই কি এসব আনন্দের জন্য করিস?
সীমাঃ হ্যা

কতক্ষন ওরা চুপ হয়ে থাকলতারপর সীমা বলতে লাগল

সীমাঃ তোর কি ভাইয়ের কাছে যেতে ইচ্ছা করছে?
বউঃ কিছু কিছু
সীমাঃ যা
বউঃ তুই যে জেগে?
সীমাঃ কিছুই হবে না


সীমা আমার বউকে খাটের উপর আমার কাছে পাঠিয়ে দিলআমার বউ আমার পাশে শুয়ে আমাকে জাগাবার চেষ্টা করলআমি সারা দিলামআমার বউকে জড়িয়ে ধরলামম্যাক্সি উপরের দিকে টেনে ভোদায় হাত দিলামআমার বউএর ভোদা আংগুলি করলামভোদার লিপস এ চিমটি কাটলামম্যাক্সি পুরুটাই খুলে ফেললামআমার ধন খাড়া হয়ে গেলবেশি দেরি না করে বউএর ভোদার ভেতর আমার ধন ঢুকালামখুব জোরে ঠাপ দিতে লাগলামবউ উঃ আহঃ শব্দ করতে লাগলদেখলাম সীমা নড়াচড়া করছেআমি আরো জোরে ঠাপাতে লগলামবউ তাতে তার শব্দ করা বাড়িয়ে দিলএতে সীমার নড়াচড়াও বেড়ে গেলসম্ভবত সীমার সেক্স উঠেছএবার বউএর দুইপা উপরের দিকে তুলে ধন খেচতে লাগলামসীমাকে খুব লাগাতে ইচ্ছা করলসিমার কথা মনে করে বউএর ভোদা আরো বেশি করে মারলামদেখলাম ভোদার মধ্যে ছির ছির করে মাল বের হচ্ছেআমার বউ আস্তে আস্তে যেয়ে সীমার পাশে শুয়ে পড়ল
সকালে আমার আগে ঘুম ভেংগে গেলদেখলাম আমার বউ আর সীমা এখনো ঘুমাচ্ছেশাহানা রান্না ঘরে নাস্তা বানাচ্ছেসীমা চিত হয়ে শুয়ে আছেবুকে কোন উর্না নাইদুধগুলো বেশ বড় বড়কামিজের উপরের ফাক দিয়ে দুধের উপরের অংশ দেখ যাচ্ছে
বাথরুমে চলে গেলাম আমিগোসল করে এসে দেখি আমার বউ এবং সীমা ঘুম থেকে উঠে পরেছেআমার বউ বাথরুম এ চলে গেল
সীমাকে বললাম কেমন ঘুম হল আপনার?
সীমাঃ ভাল না
আমিঃ কেন?
সীমাঃ আপনারা ঘুমাতে দিয়েছেন?
আমিঃ বুঝলাম না
সীমাঃ আমি সব জানি, সব দেখেছি
আমিঃ আপনার কি ইচ্ছে করছিল?
সীমাঃ ইচ্ছে করলেই কি আপনাকে পাব?
আমিঃ ইচ্ছে করেই দেখেন না?
সীমাঃ ঠিক আছে আমি ইচ্ছে করলাম
আমিঃ আজ রাতে হবে নাকি?
সীমাঃ ঠিক আছে
আজকে ছুটির দিন ছিলদুপুর পর্যন্ত বেশ গল্প করলাম আমরা৩ টার সময় সিনেমা দেখতে গেলাম আমরাবাংলা সিনেমাঅন্ধকার হলের মধ্যে অনেকবার সীমার দুধ টিপেছি, বেশ আনন্দ করে বাসায় ফিরলাম
রাতে আমার বউ আর সীমা নিচেই শুলআমি খাটের উপর শুলামকতক্ষন আমার তিন জন আলাপ গল্প করলামএকটু পরে আমি ঘুমের ভান করে ঘুমিয়ে থাকলামআমার বউ আমাকে ডাকার চেস্টা করল আমি সাড়া দিলাম না
আমার বউ সীমাকে বলল ও ঘুমিয়ে গেছ
সীমাঃ কাল করেছ, আজ সারাদিন বেচারা আমাদের নিয়ে ঘুরে বেরিয়েছে, ঘুমাবে না?
বউঃ আমার ও ঘুম পাচ্ছে, ঘুমিয়ে যাব
সীমাঃ কেন? আজ করবি না?
বউঃ না
কিছুক্ষন পর দেখালাম, আমার বউ সত্যি ঘুমিয়ে গেছেআরও এক দেড় ঘন্টা চলে যাবার পর আমার বউ যখন গভীর ঘুমে তখন সীমা এসে আমার শরীর স্পর্শ করতে লাগলআমি আস্তে করে সীমাকে আমার পাশে শুইয়ে নিলামরুম এ আধো আধো অন্ধকারকথাও বলা যাচ্ছে না, যদি বউ জেগে যায়
প্রথমেই আমি সীমার ব্রেস্ট এ হাত দিলামহাতের মুঠোয় দুধ চেপে ধরে টিপতে লাগলামকামিজ পুরুটা খুললাম নাউপরের দিকে টেনে দিয়ে নিচ দিয়ে হাত দিয়ে আবার দুধ টিপলামখুবই ভাল লাগছিল সীমার দুধ টিপতেগালে চুমু খেলাম, ঠোটে চুমু খেলাম, নিপল মুখে নিয়ে চুষলামসীমা নিজেউ আমার পেনিস ধরল আর মেসেজ করতে লাগলসীমার পাজামার ফিতে খুলে পাজামাটা নিচের দিকে নামিয়ে দিলামভোদায় হাত দিলাম, দেখলাম ভিজে গেছেআঙ্গুল দিয়ে ওর ভোদা লিকিং করলাম, ভেতরটা অনেক পিচ্ছিলআমি দেরি না করে আমার ধন ঢুকিয়ে দিলাম ওর ভোদার ভেতরআস্তে আস্তে ঠাপ দিতে লাগলামআমি অনেকক্ষন ধরে উত্তেজিত ছিলাম তাই বেশি সময় মাল ধরে রাখতে পারলাম নাওর ভোদার মধ্যেই মাল আউট করতে থাকলামহঠাৎ দেখলম শাহানা উঠে বাথরুমে যাচ্ছে, শাহানা সব দেখে ফেললযাই হোক সীমা আমার বউ এর কাছে আস্তে করে গিয়ে শুয়ে পড়ল
সকালে আমি ঘুম থেকে আগে আগে উঠে রান্না ঘরে গেলাম, শাহানা নাশ্তা বানাচ্ছেশাহানাকে বললাম কাল রাতে কিছু দেখেছিস?

শাহানাঃ দেখেছি
আমিঃ কি দেখেছিস?
শাহানাঃ সীমা আপার সাথে আপনি করছেন
আমিঃ তোর আপাকে বলিস না, কেমন?
শাহানাঃ আচ্ছা
আমিঃ তোর কি কিছু করতে ইচ্ছে করে?
শাহানাঃ হ্যাঁ করে
আমিঃ আমার সাথে করবি?
শাহানাঃ হ্যাঁ করব


আমি অফিসে চলে গেলামবিকেলে বাসায় আসিদেখি আমার বউ বাসায় নেইসীমা আর আমার বউ মার্কেটে গেছেআমি শাহানাকে একা পেয়ে গেলামশরীরের মধ্যে সেক্স এর ঝিলিক বয়ে গেলদেখলাম শাহানাও ঘোরাঘোরি করছে, ওকে ডাক দিয়ে বিছানায় বসালাম, হাটুর উপর শুইয়ে দুধ টিপলামছেরির দুধগুলো বেশ ভালো, সুঢৌল স্তন যাকে বলেআমি বেশ জোরে টিপতে থাকলাম, বললাম তাড়ারাড়ি পাজামা খুল, তোর আপু চলে আসতে পারেশাহানা পাজামা খুলে ফেললে ওকে খাটের উপর চিৎ করে শুয়ালামওর ভোদা একদম দেখলাম, খুব সুন্দর আর মাংসল, একদম ক্লিন শেভডওকে বললাম কিরে তোর ভোদায় তো কোন বাল নেই, একদম ফর্সাশাহানা বলল আপনি লাগাবেন দেখে আজকেই সব সাফ করছিভোদা সুন্দর করে কতক্ষন হাতালাম, টিপলাম, আংগুলি করলামখুব বেশি দেরি করলাম না, কনডম পড়ে নিলামদুই পা উপরের দিকে তুলে বাংলা স্টাইলে শাহানার ভোদার ভেতর আমার ধন ঢুকিয়ে দিলামদুধ টিপতে টিপতে আর ঘন ঘন ঠাপাতে ঠাপাতে মাল আউট করলাম
শাহানা অনেক মজা পেল, আমাকে ছাড়তে চাইছিল নাবলল, দুলাভাই আপনি যখন চাইবেন তখনি আমি আপনার কাছে আসব আর আপনি আমাকে লাগাবেন !!!
কিছুক্ষন পর আমার বউ আর সীমা চলে এলআমি বাথ রুম থেকে হাত মুখ ধুয়ে বের হচ্ছিলাম, আমার বউ বলল, তুমি কখন এসেছ? বললাম, এইতো একটু আগেই এসেছি, এসেই হাতমুখ ধুলাম

রাতে আমার বউ আমার কাছে শুলকতক্ষন গল্প করলাম, মাঝে মাঝে আমার বউএর ব্রেস্ট এ হাত দিচ্ছিলাম, টিপছিলাম, বললাম লাগাবো? দেখলাম বউএর ইচ্ছা আছেবললাম, লাইট অফ করে দিই? বউ বলল, দিতে হবে নাআস্তে করে বললাম সীমা দেখে ফেলবেও বলল, দেখুক, কিছু হবে না
বউএর ম্যাক্সি খুলে ফেললাম, একটু কাত করে নিয়ে এক পা উপরের দিকে তুলে ভোদার মধ্যে ধন ঢুকিয়ে দিলাম, দেখলাম ভোদার মধ্যে পচ পচ করে আওয়াজ হচ্ছেআমি জোড়ে ঠাপাতে লাগলাম, বউ উহঃ আহঃ আওয়াজ করছেকিছুক্ষন পড়ে দেখলাম বউ তার ভোদা থেকে আমার ধন বের করে নিলআমাকে চিৎ করে শুইয়ে আমার ধন ভোদায় ঢুকিয়ে বসে বসে ঠাপ দিতে লাগলচুল গুলো এলমেল হয়ে যাচ্ছিল, দেখলাম আমার বউ সীমার দিকে তাকিয়ে মিট মিট করে হাসছেএবার আমার বউকে হাটু গেরে বসতে বললাম, ডগি স্টাইলে ওর ভোদায় ধন চালালামবউএর মাল আউট হল, কিছুক্ষন পর আমারটাও হল
শুয়ে আছি, ঘন্টা খানেক পরে দেখলাম, বউ গভির ঘুমে আচ্ছন্নআমি উঠে সীমার কাছে গেলামসীমা জেগে আছে, লাইট জ্বালানই আছে, নিভালাম নাসীমার সালোয়ার কামিজ খুলে ফেললামভোদাট আবার দেখা হয়ে গেলএকটু একটু বাল আছে, বেশ খাসা ভোদাভোদার লিপ্স নাড়াচাড়া করলাম, জ্বিভ দিয়ে চুষলামব্রেস্ট টিপছিলাম, নিপল দুটি খুব সুন্দরনিপলে আংগুল ঘষলাম, সীমা খুবই হন্নে হয়ে গেলআমি ওর দু পা ফাক করে ভোদার ভেতর ধন দিলামকতক্ষন ঠাপানোর পর ওকে কাত করে শুইয়ে আমার বউএর স্টাইলে আবার ঠাপাতে লাগলামনদীর উত্তাল ঢেউএর মত ঠাপাতে লাগলামদেখলাম মাগী একটু নিস্তেজ হল, মনে হল ভোদার ভেতর থেকে গরম পানি বের হচ্ছেআমি আরো জোড়ে ঠাপিয়ে আমার মাল আউট করলাম

No comments:

Post a Comment