Saturday, November 16, 2013

ছোটমা কে চুদে আমার হোল ঠাণ্ডা করলাম


একদিন রাতে আমি বাথরুম থেকে ফিরছিলাম, হঠাৎ ছোটমা ডাকলডাক শুনে সেখানে গেলাম, গিয়ে দেখলাম যথারীতি সেই ব্লাউজ না পড়ে শুয়ে আছেকাছে যেতেই বলল-কিরে হীরু এখনও শুসনিএদিকে আয় তো একটু

এই প্রসঙ্গে বলে রাখা দরকার যে আমার ভাল নাম হল হীরক, আর দাকনাম হল হীরুমা-বাবা আদর করে একমাত্র ছেলের এরকম নাম রেখেছিল
যাইহোক আমি ছোটমার কাছে গিয়েজিজ্ঞাসা করলাম-কি হল ডাকছিলে কেন?”
ছোটমা বলল-এই হীরু পিঠটা না খুব ব্যাথা করছেএকটু হাত দিয়ে মালিশ করে দে না
আমি বললাম-দিচ্ছি, তুমি একটু উপুড় হয়ে শুয়ে পড়
সে তাই করলপিঠ থেকে কাপড়টা সরিয়ে দিয়ে সে শুয়ে পড়লআমি ওর পিঠে মালিশ করতে শুরু করে দিলামমালিশ করার পর ছোট মা বলল-তুই তো বেশ ভাল মালিশ করিসআমার ব্যাথাটা এখন আর নেইমাঝে মাঝে এরকম করে দিস তো
মনে মনে ভাবলাম এতো আমার পরম সৌভাগ্যকিন্তু মুখে বললাম-বেশ তো তোমার দরকার হলে ডেকো

ওদিকে আমার বাড়া মহারাজ তখন প্যান্ট ফেটে বেরিয়ে আসতে চাইছেতাই আমি আর দেরি করলাম নাতাড়াতাড়ি বাথরুমে গিয়ে হস্তমৈথুন করে ঘুমাতে গেলামএর কিছুদিন পরের কথা বলছিতখন গরমের ছুটিতে কলেজ বন্ধ ছিলচারিদিকে এত গরম পড়েছে যে লোকেদের হাঁসফাঁস অবস্থাছোটমা আবার একদম গরম সহ্য করতে পারত না, দিনে কম করে তো দুবার স্নান করতইএরকমই একটা গরমের দিন বিকেলবেলা ছোটমা আমাদের বাড়ির ভিতরের দিকে টাইম কলের জল থেকে স্নান করছিলপরনে রয়েছে শুধুমাত্র শাড়ি, আর শাড়ির আঁচলটা তার কাঁধের উপর রাখা
আমি কি একটা কারণে সেখান দিয়ে তখন দিয়ে যাচ্ছিলাম, আমাকে দেখতে পেয়ে সে বলল-এই হীরু আমার পিঠে একটু সাবান ঘষে দিবি, বড্ড ঘামাচি হয়েছে
এই কথা শোনার সঙ্গে সঙ্গেই আমার বাড়া তিড়িং করে নেচে উঠলআমি বললাম-দিচ্ছি, কিন্তু তার আগে তুমি আমার দিকে পিঠ দিয়ে বস

ছোটমা তাই করলআমি প্রথমে হাত দিয়ে ওর পিঠে ভাল করে সাবান বুলিয়ে দিচ্ছিলাম, বেশ যত্ন করেবেশ কিছুক্ষণ ধরে সাবান বোলানোর পর ছোটমা বলল-নে এবার জল দিয়ে পিঠটা ধুয়ে দে তো
আমি তাই করলামকিন্তু আমার না মন খারাপ হয়ে গেল, ভাবলাম আরও কিছুক্ষণ এরকম চললে বেশ হত
তবে আমাকে অবাক করে দিয়ে সে বলল-আর একবার সাবান ঘষে দে তোএবার ঘাড়েও সাবান দিবি কিন্তু, আগের বার বলতে ভুলে গেছিলাম
আমার আনন্দ তখন দেখে কে! আমি তো জোর উৎসাহে সাবান ওর ঘাড়ে ও পিঠে ঘষা শুরু করে দিলামঅনেকক্ষণ ধরে এই জিনিস চললএরপর ছোটমা বলল-এবার সাবানটা রেখে শুধু হাত দিয়ে পিঠটা ডলে দে তো

আমি তাই করতে লাগলামকরতে করতে হঠাৎ আমার হাতে লেগে তার কাঁধের উপর রাখা শাড়ির আঁচলটা সরে গেল, ফলে তার ৩৬ সাইজের টাইট মাইগুলো বেরিয়ে পড়লআর তা দেখে আমার ধন বাবাজী তো ফুলে ঢোল হয়ে গেলএরপর আমি আর সেখানে দাঁড়িয়ে না থেকে সরি বলে কেটে পড়ে বাথরুমে চলে গেলাম ধন খেঁচতেএর দুদিন পরের কথাছোটমা সেদিন দুপুরে ঘুমাচ্ছিল, আর আমি তখন ঘরে বসে পড়াশোনা করছিলামহঠাৎ মনে হল ছোটমা তো আর ঘুমের সময় ব্লাউজ পরে শোয় না, একটু ওর ঘরের পাশ দিয়ে একটু ঘুরে আসা যাক না-যদি কিছু দেখার chance পাইযেমন ভাবা তেমন কাজ, সঙ্গে সঙ্গে তাই করলাম

সেদিন আমার ভাগ্য খুব ভাল ছিলদরজার কাছে গিয়ে দেখি ছোটমা সোজা হয়ে শুয়ে অঘোরে ঘুমাচ্ছে, আর তার বুক থেকে শাড়ির আঁচলটা সরে গেছেওর ধবধবে ফর্সা বড় বড় মাইদুটো সামনাসামনি দেখে তো আমার চক্ষু ছানাবড়া হয়ে গেল, উত্তেজনায় আমি যে তখন কি করব তাই বুঝতে পারছিলাম নাআমার তো হাত নিশপিশ করতে লাগল ওর মাইদুটো টেপার জন্যকিন্তু আমি অনেক কষ্টে সেই উত্তেজনা দমন করলাম, বেশ কিছুক্ষণ সেখানে দাঁড়িয়ে থেকে ধীরে ধীরে বাথরুমের দিকে পা বাড়ালাম

বুঝতেই পারছেন কি জন্য সেখানে যাচ্ছিলামযাই হোক বাথরুমে গিয়ে প্যান্টের চেনটা তাড়াতাড়ি খুলে ফেলে ধন খেঁচে মাল unload করতে শুরু করে দিলামকিছুক্ষনের মধ্যে কাজ শেষ হয়ে গেলেও, আমি ছোটমার মাইদুটোর কথা ভাবতে ভাবতে ধনে হাত দিয়ে দাঁড়িয়ে ছিলামওইসময় হঠাৎ ছোটমার ডাক শুনে আমি চমকে গেলাম-কি রে কি করছিস রে?” তাড়াহুড়োয় যে বাথরুমের দরজা বন্ধ করতে ভুলে গেছিলাম, সেদিকে খেয়ালই ছিল নাতাড়াতাড়ি প্যান্টের চেন আটকে বললাম-জোর বাথরুম পেয়ে গেছিল ছোটমা, তাই দরজা বন্ধ করতে ভুলে গেছি এরপর জল দিয়ে মাল ধুয়ে ফেলে সেখান থেকে চলে গেলাম

যাই বলে make-up দিই না কেন, আমার মনে হচ্ছিল যেন ছোটমা আমার কথায় বিশ্বাস করে নিকিন্তু কি করব সত্যি কথাটা তো আর বলা যায় নাএরপর প্রায় দুই সপ্তাহ কেটে গেছেহঠাৎ কিভাবে যেন আমার পাছায় ফোঁড়া হলসে এক দুঃসহ অভিজ্ঞতা, সোজা হয়ে বসতে পারি না, শুতে পারি নাব্যাথায় জীবন দুর্বিষহ হয়ে উঠলশেষে বাধ্য হয়ে ছোটমাকে সেকথা জানালামতখন দুজনে মিলে ডাক্তারের কাছে গেলামডাক্তার আমায় একটা মলম লাগাতে দিলেন ব্যাথা কমানোর জন্যবাড়ীতে এসে মনে হল এই মলম তো আর আমার পক্ষে একা লাগানো সম্ভব নয়, কারো সাহায্য নিতেই হবেছোটমা এমনিতে বেশ সরল, তাই তাকে এটা বলতেই সে সাহায্য করতে রাজি হয়ে গেলব্যাথার সময় আমি হাফ প্যান্ট ছেড়ে বাড়িতে লুঙ্গি পড়া শুরু করেছিলামতাই ছোটমা আমায় বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়ে লুঙ্গি খুলে ফেলতে বললআমি তাই করলাম,
ছোটমা আমার পাছায় মলম ঘষতে শুরু করলছোটমার নরম হাতের ছোঁয়ায় আমার খুব ভাল লাগছিলতো এভাবেই দুই দিন দুই বেলা ধরে চলল, তিনদিনের দিন থেকে ব্যাথা কমতে শুরু করলকিন্তু আমি ছোটমাকে সেকথা জানালাম না, ভাবলাম যদি মালিশ বন্ধ হয়ে যায়
তো যেদিন থেকে আমার ব্যাথা কমতে শুরু করল, সেদিন দুপুরের কথা বলছিখাওয়ার পর দুজনে বসে গল্প করছিলামহটাৎ ছোটমা বলল-কি রে এবেলা মলম লাগাবি না?”
আমি একথা শুনে মনে মনে ভাবলাম একটা চান্স নিয়ে দেখাই যাক না, যদি কোনভাবে তাকে আমার ৬ ইঞ্চি বাড়াটা দেখিয়ে পটাতে পারিতাই আমি বললাম যে-হ্যা, নিশ্চয়ই

এই বলে আমি সোজা হয়ে শুয়ে পড়ে আমার লুঙ্গিটা খুলে ফেললামঅথচ আমি মুখে এমন ভান করলাম যেন এটা আমি ভুল করে করে ফেলেছিতাই আমি সঙ্গে সঙ্গে তাকে সরি বললাম এবং উপুড় হয়ে শুয়ে পড়লামকিন্তু আমার বাড়ার ওই ক্ষণিকের দর্শনে তার চোখ যেন ছানাবড়ার মত হয়ে গেলআমি মনে মনে ভাবলাম যে না কিছু তো কাজ হয়েইছে, এবার ধীরে ধীরে ফুল অ্যাকশন শুরু করতে হবেএরপর ছোটমা যথারীতি আমার পাছায় মলম ঘষতে শুরু করে দিল
কিছুক্ষণ পর আমি তাকে বললাম যে-ছোটমা একটা কথা বলব কিছু মনে করবে না
মলম ঘষতে ঘষতে ছোটমা উত্তর দিল-কি হয়েছে বলে ফেল না
তখন আমি তাকে বললাম যে-আমার নুনুর আগায় না হঠাৎ খুব ব্যাথা করছে, একটু হাত বুলিয়ে দেবে
ছোটমা আমায় বলল-ঘুরে শো দিচ্ছি

সেকথা শুনে আমি আবার সোজা হয়ে শুয়ে পড়লামএরপর তো আমি ধন বার করে সোজা হয়ে শুয়ে পড়লামকিন্তু মনে মনে ভাবতে লাগলাম দেখা যাক এবার ছোটমা কি করেছোটমা প্রথমে আমার ৬ ইঞ্ছি বাড়াটা ভালো করে দেখল, তারপর সেটা বাম হাতে ধরে ডান হাতের আঙ্গুল দিয়ে বোলাতে শুরু করলসে যত হাত বোলায়, তত আমার ধনবাবাজী ফুলতে শুরু করেশেষে একসময় সেটা ফুলে তালগাছের মত লম্বা হয়ে গেলআমি আগেই বলেছি যে ছোটমা বেশ সরল, তাই সে তখন অবাক হয়ে বলল-কি রে তোর নুনুটা যে খালি বড় হয়ে যাচ্ছে?”
আমি বললাম যে-সেতো আমি জানি নাদেখো আমার নুনুর ব্যাথাটা যেন কমেআচ্ছা একটু তেল দিয়ে মালিশ করে দাও না

ছোটমা বলল-দাঁড়া দিচ্ছি এই বলে সে আমার ঘরে রাখা নারকেল তেলের কৌটো থেকে তেল নিয়ে মালিশ করতে শুরু করে দিল
বাড়াতে তেল মালিশ করার সময় আমার খুব ভালো লাগছিলযাই হোক কিছুক্ষণ এরকম চলার পর আমার ধন থেকে মাল বেরিয়ে ছোটমার হাত ভরিয়ে দিল
তখন সে আমায় জিঞ্জাসা করল যে-কি করে তোর নুনু থেকে সাদা সাদা কি বেরোচ্ছে রে?”
আমি উত্তর দিলাম-পুঁজ বেরোচ্ছে ছোটমা
কিন্তু এথেকে আমি একটা জিনিস বুঝতে পারলাম যে ছোটমার যৌন জীবনের অতীত অভিজ্ঞতা খুবই কম
তখন আমি সাহস করে তাকে জিঞ্জাসা করলাম যে-আচ্ছা তোমার আর বাবার মধ্যে ওসব হয় না?”
আমায় অবাক করে দিয়ে বলল-ওসব বলতে তুই আবার কিসের কথা বলছিস?”
আমি বললাম যে-স্বামী-স্ত্রীর মধ্যে যা হয় আর কি!

এবার আমার কথা বুঝতে পেরে তার মুখ লজ্জায় রাঙ্গা হয়ে গেলসে তখন বলল-আগে বেশ কয়েকবার হয়েছে ঠিকই, কিন্তু আজকাল তোর বাবা না ওসব করতে খুব একটা পছন্দ করে না
তখন আমি বললাম যে-কিন্তু তোমার তো ওসব করতে ইচ্ছা করে
ছোটমা বলল-আসলে তোর বাবা না বড্ড রাগী আর বদমেজাজি লোকতাই আমার ইচ্ছার কথা তোর বাবাকে জানাতে খুব ভয় হয়ইচ্ছা হলেও মনের দুঃখ মনেই চেপে রাখিকি আর করব বল

আমি তখন ভাবলাম যে তাহলে বাবা আর ছোটমার সম্পর্ক নিয়ে আমি আগে যা ভেবেছিলাম তাই তো ঠিক দেখছিছোটমা তো তার মনের কথা আমায় উজাড় করে দিলকিন্তু আমার তখন মনে হচ্ছিল অন্য কথাভাবছিলাম যদি ছোটমাকে একবার পটিয়ে নিয়ে ভালো করে চুদতে পারি, তাহলে আরও বহুবার চোদা যাবেকেননা ওর মনের কামনার জ্বালা এখনও মেটেনিতাই ভাবলাম একটা লাস্ট চান্স নিয়েই দেখি নাআমাকে শুধু আরও একটু সাহসী হতে হবেযেমন ভাবা তেমন কাজসাহস করে ছোটমাকে বলেই ফেললাম-আচ্ছা আমার নুনুটা দেখে তোমার কেমন লাগল?”

ছোটমা একটু লজ্জা লজ্জা মুখ করে বলল -বেশ বড়ই বলা যায়, দেখে তো মনে হচ্ছে যেন একটা কলাগাছ খাঁড়া হয়ে দাঁড়িয়ে রয়েছে
একথা শুনে আমার সাহস আরও বহুগুণ বেড়ে গেলছোটমাকে বলেই ফেললাম-এই কলাগাছটাকে একটু তোমার ভিতরে ঢুকিয়ে নাও নাতাহলে তো দুজনেরই কামনার জ্বালা মেটে
কিছুক্ষণ সব চুপচাপআমার বুকটা তো ভয়ে ঢিপ ঢিপ করতে লাগল, ভাবছিলাম ছোটমা এই কথা যদি আবার বাবাকে বলে দেয় তাহলে তো আমাকে নির্ঘাত বাড়ি থেকে তাড়িয়ে দেবে
প্রায় দুই মিনিট পরে ছোটমা মুখ খুললসে বলল-তুই ঠিকই বলেছিসতোর বাবা তো আর আমায় চায় না, তাই যে আমায় চায় তাকেই ভালবাসার সুযোগ দেওয়া উচিতআর আমিই বা কতদিন এই কামনার জ্বালা চেপে রাখব?”

সে বলেই চলল-তুই তোর মনের কথা বলে ঠিকই করেছিসআসলে তুই আমায় ভালবাসিস বলেই এই কথা বলতে পারলি এই বলে ছোটমা একটা বালিশ নিয়ে আমার খাটে শুয়ে পড়ল
আমি তখন দেখলাম যে যাক একটা সুযোগ পাওয়া গেলযাই হোক এবার ছোটমাকে চুদে খুশি করে দিতে হবেযদিও আমি আগে কখনও চুদিনি, কিন্তু আমার নিজের উপর ভরসা ছিলকেননা এর আগে বন্ধুদের সাথে বসে আমি অনেক ব্লু-ফিল্ম দেখেছি
এইসব ভাবতে ভাবতে আমি ছোটমার পাশে শুয়ে পড়লামসঙ্গে সঙ্গে সেও আমায় জড়িয়ে ধরল, আর আমার নগ্ন শরীরের উপর হাত বোলাতে লাগল
হাত বোলাতে বোলাতে ছোটমা একসময় আমার ধনটা হাত দিয়ে চেপে ধরল আর বলে উঠল-কি শক্ত রে বাবাদেনা আমার ভিতরে ঢুকিয়ে

আমি বললাম যে-না না এখন নাআগে তুমি আমার নুনুটা একটু চুষে দাও
ছোটমা তখন বলল-ঠিক আছে, তুই যা বলবি
বলার সঙ্গে সঙ্গে ছোটমা আমার ধনটাকে মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিলতখন আমার দুর্দান্ত অনুভূতি হচ্ছিলএরপর সে এমন স্পীডে চোষা শুরু করল যে আমার মনে হচ্ছিল যে এই বুঝি আমার ধনের ভিতর থেকে মাল বেরিয়ে আসবেঅনেক কষ্টে আমি সেই বেগ ধরে রাখলামকিন্তু সে চোষার স্পীড আরও বাড়িয়ে যেতে থাকলশেষে একসময় আমি আর না পেরে তার মুখের মধ্যে মাল আউট করে দিলামএরপর সে বলে উঠল-তোর এই জিনিসটার না টেস্ট খুব ভালো এই বলে আমাকে অবাক করে দিয়ে সে আমার সমস্ত মাল চেটেপুটে খেয়ে নিল
তারপর সে আমায় বলল যে-তোর নুনুটা যেমন বড়, তেমনি ভালো খেতে তোর নুনু থেকে এখন যা বেরোল

আমি তখন তাকে বললাম যে-ছোটমা, ছেলেরা বড় হয়ে গেলে তাদের নুনুকে সবাই ধন বা বাড়া বলেআর তুমি এখন যেটা খেলে ওটাকে মাল বা ফ্যাদা বলতে হয়
কিন্তু কামের নেশায় বিভোর ছোটমা আমায় বলল-ঠিক আছে বাবা এবার থেকে মনে থাকবেনে এখন আমায় একটু ভালো করে সুখ দে তো
এই বলে সে আমার খাটে শুয়ে পড়লছোটমা খাটে শুয়ে পড়ার পর আমি ওর বুক থেকে শাড়ির আঁচলটা সরিয়ে দিলামসেদিন অবশ্য সে ব্লাউজ পরে ছিল, আর সেটার রং ছিল লালএরপর আমি ছোটমার উপর উঠে পড়ে ওর ঠোঁটে চুমু খেতে শুরু করলাম, সেও তাতে সমানভাবে সাড়া দিলকিছুক্ষণের মধ্যে আমি ব্লাউজের উপর দিয়ে তার মাইদুটো টিপতে শুরু করে দিলামএর ফলে সে গরম হয়ে উঠলচুমু খাওয়া শেষ হয়ে যাওয়ার পর সে বলল -টেপ টেপ, আমার দুদুগুলো আরও জোরে জোরে টেপখুব আরাম লাগছে রে

আমি ছোটমার কথামতো আমি তাই করতে থাকলামকিন্তু তখন আমার মন চাইছিল আরও বেশিতাই আমি টপাটপ করে তার ব্লাউজের হুকগুলো খুলে দিলামব্লাউজটা খুলতেই তার ৩৬ সাইজের টাইট মাইগুলো বেরিয়ে পড়ল, আর তার মাই-এর কালো কালো বোঁটাগুলো দেখে তো আমার প্রায় মাথা খারাপ হয়ে যাওয়ার যোগাড়প্রথমে আমি তার মাইগুলোর উপর হাতদুটো রাখলাম, তারপর সেগুলোকে অনেকক্ষণ ধরে টেপাটেপি আমার অনেকদিনের পুরানো মনের সাধ পূরণ করলামসে এক অসাধারণ অনুভূতিআনন্দে আমি তাকে বলেই ফেললাম যে-তোমার মাইগুলো মানে দুদুগুলো খুব সুন্দর
জোরে জোরে শ্বাস নিতে নিতে ছোটমা বলল -ও দুদুকে বুঝি মাই বলেযাই বলুক না কেন হীরু তোর হাতে না সত্যি যাদু রয়েছে

এরপর আমি পাগলের মত তার গলায়, বুকে, বগলে আর পেটে চুমু দিয়ে ভরিয়ে দিলামসে এই চুমু খাওয়া দারুন ভাবে উপভোগ করতে লাগলকিছুক্ষণ পর আমার মনে হল যে এবার একটু অন্য কিছু করিসঙ্গে সঙ্গে আমি তার মাই-এর বোঁটাগুলো জিভ দিয়ে চাটতে আর চুষতে শুরু করলামছোটমার গলা দিয়ে তখন আঃ আঃ করে গোঙানির মত একটা আওয়াজ বেরোচ্ছিল
চোষার পর একটা ছোট বিরতি নিয়ে আমি এবার তার তলপেটে আর নাভিতে মুখ ঘষা শুরু করলামছোটমা তখন উত্তেজনায় আমার মাথার চুলগুলোকে চেপে ধরছিলএরপর আমি আবার তার নাভিতে জিভ দিয়ে চাটতে শুরু করলামএবার সে বলে উঠল-আমি আর পারছি না রে হীরু, তুই কিছু একটা কর তাড়াতাড়ি

সঙ্গে সঙ্গে আমি একটানে কোমর থেকে শাড়ির কোঁচাটা খুলে দিলামতারপর আস্তে আস্তে শাড়িটা তার গা থেকে সরিয়ে নিলামশুধু পড়ে থাকল তার সায়াটা, যেটা খুলতে পারলেই তাকে নগ্ন অবস্থায় পাওয়া যাবেআবিস্কারের উত্তেজনায় আমার হৃৎপিণ্ড তখন ধুকপুক করে লাফাচ্ছে
বেশি দেরি না করে আমি এবার ছোটমার সায়ার দড়িটা খুলে তাকে পুরো উলঙ্গ করে দিলামএরপর যেদিকে আমার চোখ গেল সেটা হল তার লোমে ঘেরা টসটসে গুদ খানিআমি তখন ছোটমাকে জিঞ্জাসা করলাম-আচ্ছা, তোমরা মেয়েরা তোমাদের গোপনাঙ্গকে কি বল?”
সে বলল-হ্যাঁ এটা আমি জানি, আমার দিদি একবার বলেছিল, ওটাকে গুদ বলেকিন্তু এটা খুব খারাপ কথা বলেছিল দিদি

আমি বললাম যে-কিন্তু নামে কিবা যায় আসে বল, ওটার কাজটা তো আর পাল্টায় না
সে বলল-হ্যাঁ সেটা ঠিক বলেছিসযাই হোক এখন তুই তোর কাজটা মন দিয়ে কর তো
আমি তখন কাজে মন দিলামপ্রথমে আমি ছোটমা্র থাইতে হাত বোলাতে বোলাতে তার গুদের উপর একটা চুমু খেলামএতে তার সর্বাঙ্গ একদম শিউরে উঠলতারপর আমি যেটা করলাম, সেটা সাধারনতঃ ব্লু-ফিল্মের নায়করা করেমানে আমি জিভ দিয়ে তার গুদটা চাটতে আর চুষতে শুরু করে দিলামসঙ্গে সঙ্গে তার মুখ দিয়ে একটা আওয়াজ বেরিয়ে এল-উঃ আর পারছিনা রেউরি বাবা এরকম চলতে চলতে কিছুক্ষণ পর তার গুদের জল খসল, আর তা আমার হাত ভরিয়ে দিলচেটে দেখলাম স্বাদটা বেশ নোনতা

আমি তখন ছোটমা্কে বললাম-নাও এবার আমার ধনটাকে চুষে বড় করে দাও তো, তোমার গুদে ঢোকাব যে ওটা
ছোটমা্ তাই করতে শুরু করে দিলকিছুক্ষণের মধ্যে ওটা আবার ফুলে কলাগাছ হয়ে গেল
আমি তাকে বললাম-হ্যাঁ ঠিক আছে, এবার ছেড়ে দাওআর তুমি একটু দুটো পা ফাঁক করে শোও তো
ছোটমা্ সঙ্গে সঙ্গে একটা বালিশ মাথায় দিয়ে আমি যেভাবে বলেছিলাম সেভাবে শুয়ে পড়লআমি তখন আর একটা বালিশ নিয়ে তার পাছার তলায় ঢুকিয়ে দিলাম

এবার আমি তাকে বললাম-কি ঢোকাবো নাকি আমার ধনটা তোমার গুহার মধ্যে
ছোটমা্ বলল-আর পারছি না রে, তাড়াতাড়ি আমার গুদের মধ্যে তোর ধনটা ঢোকা দেখি
এরপর আমি আর কথা বাড়ালাম নাতার ঠোঁটে চুমু খেতে খেতে প্রথমে আমি আমার বাড়াটাকে নিয়ে গুদের মুখে সেট করলামতারপর আলতো চাপ দিয়ে সেটাকে তার গুদের মধ্যে চালান করে দিলামতার গুদের ভিতরটা তখন রসে জবজব করছেএরপর আমি ধীরে ধীরে ঠাপ দিতে শুরু করলামঠাপ খেয়ে সে মাগীর তো আরামে চোখ বুজে এলআমি তখন তার মাই দুটোকে চুষতে চুষতে জোর ঠাপাতে শুরু করলামসেই রামঠাপ খেয়ে সে মাগী তো মুখ দিয়ে গোঃ গোঃ আওয়াজ শুরু করে দিলআমার তখন মনে হল আমি যেন সুখের স্বর্গে রয়েছিসত্যি চোদনের আনন্দই আলাদা

আমি কিন্তু আর থামলাম না, ঠাপানোর স্পীড বাড়িয়ে যেতেই থাকলামআমার মনে হতে থাকল চলুক না এই খেলা, যতক্ষণ চলেএইভাবে প্রায় আধঘণ্টা ধরে চললআমার মাল আর বেরোয় না, ওদিকে দুজনেই তখন ঘেমে-নেয়ে গেছিতখন আমি যেটা শুরু করলাম সেটা হল রাবণঠাপ, মানে ভীষণ জোরে ঠাপ আর কি! আর সেই ঠাপ খেয়ে ছোটমা্ তো প্রায় চীৎকার শুরু করে দিল-উরে বাবা রেআর পারছিনা রেউরি বাবাগুদটাকে ফাটিয়ে দিবি নাকিনে এবার তো মাল ফেল আমি কিন্ত আর থামলাম না, রাবণঠাপ চালিয়েই গেলামপাক্কা দশ মিনিট ধরে এরকম চলার পর শেষমেশ আমার ধন থেকে মাল বেরিয়ে এসে ছোটমার গুদের ভিতরটা ভরিয়ে দিলএরপর আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম

No comments:

Post a Comment